শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ইরফানের ব্ল্যাকমেইল’ ছবির প্রচারে একমঞ্চে তিন খান

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

মুক্তির অপেক্ষায় রয়েছে ইরফান খানের আসন্ন ছবি ‘ব্ল্যাকমেইল’। মুক্তির আগে ছবিটির প্রচার নিয়ে বেশ আগ্রহী ছিলেন তিনি। কিন্তু মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে বর্তমানে যুক্তরাজ্যে চিকিৎসাধীন রয়েছেন ইরফান। সে কারণে ছবিটির প্রচারে অংশ নেওয়া হচ্ছে না তাঁর। তাই ছবির মূল তারকার অনুপস্থিতিতে ছবিটির প্রচার নিয়ে শঙ্কিত এর পরিচালক-প্রযোজক। তবে রোগের কারণে ইরফানের এই অনুপস্থিতি একবিন্দুতে নিয়ে এসেছে খান সাম্রাজ্যের তিন অধিপতিকে।

মুম্বাই মিররের প্রতিবেদনের বরাত দিয়ে ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, পরিচালক-প্রযোজকের শঙ্কা উড়িয়ে দিয়ে ‘ব্ল্যাকমেইল’ ছবিটির প্রচারে এগিয়ে এসেছেন শাহরুখ খান, সালমান খান ও আমির খান। প্রতিবেদনটি জানায়, শাহরুখ, সালমান ও আমির খান ছবিটির জন্য একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করবেন। সেখানেই ছবিটির প্রচারে তাঁদের বক্তব্য প্রকাশ করবেন তাঁরা। ছবিটির প্রচারে তাঁরা কাজে লাগবেন নিজের জনপ্রিয়তাকে।

‘ব্ল্যাকমেইল’ ছবিটি পরিচালনা করেছেন অভিনয় দেও। ছবিতে ইরফান ছাড়াও আরো অভিনয় করেছেন কৃতি কুলহারি, দিব্য দত্ত, অরুণোদয় সিং এবং নেতিবাচক চরিত্রে ওমি ভায়দা। চলতি বছরের ৬ এপ্রিল ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আর পড়তে পারেন