শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উইলিয়ামসনের ফেরা নিয়ে কী বলছেন কোচ?

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৫, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সবশেষ আসরের উদ্বোধনী ম্যাচে চোট পেয়ে সতীর্থ ক্রিকেটারের কাঁধে ভর করে মাঠ ছেড়েছিলেন কেন উইলিয়ামসন। দানা বেধেছিল দুঃস্বপ্ন! বিশ্বকাপটাও তখন অনিশ্চিত হয়ে গিয়েছিল নিউজিল্যান্ডের এই তারকা ব্যাটারের। তবে ধীরে ধীরে নিজেকে প্রস্তুত করছেন তিনি, নিয়মিত নেট সেশনে অংশ নিচ্ছেন। হালকা ব্যাটিং আর দৌড়াদৌড়ি করতেও দেখা গিয়েছে টেস্ট ক্রিকেটের নাম্বার ওয়ান ব্যাটারকে। ধারণা করা হচ্ছে, আরও কিছুটা সময় পেলে হয়ত পুরোদস্তুর ফিট হয়ে উঠবেন তিনি।

যদিও তার বর্তমান শারীরিক অবস্থা ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট এমনটা মানতে নারাজ দলের কোচ গ্যারি স্টিড। অন্তত উইলিয়ামসন ‘আন্তর্জাতিক ক্রিকেটে যে মানের পারফর্ম করে, তা করার মত উপযুক্ত অবস্থানে নেই’ বলে মনে করেন কিউই কোচ।
বিশ্বকাপকে সামনে রেখে মাউন্ড মঙ্গানুইয়ের বে ওভালে ক্যাম্প করছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সেখানেই কথা বলেছেন কোচ গ্যারি স্টিড, ‘ব্যাট হাতে ওকে দেখতে পাওয়া কিংবা বল হিট করতে দেখা সত্যিই অসাধারণ। যদিও সে এখনই আন্তর্জাতিক পর্যায়ে খেলার মত ফিট না। তবে, সে দ্রুত সেরে উঠার পথে রয়েছে।’

চলতি বছর আইপিএলে গুজরাট টাইটান্সের জার্সিতে প্রথম ম্যাচ খেলার সময়েই এসিএল ইনজুরিতে আক্রান্ত হন উইলিয়ামসন। এরপরেই তার বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে সংশয় দেখা দেয়। যদিও এপ্রিলে সার্জারির পর থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠতে শুরু করেন ব্ল্যাকক্যাপস অধিনায়ক।

আর পড়তে পারেন