রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উদ্দেশ্যমূলক সংবাদ সম্মেলনের বিরুদ্ধে যা বললেন যুবলীগ নেতা সারওয়ার হোসেন বাবু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১২, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দাউদকান্দিতে উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল ও পরিবারের উদ্যোগে আয়োজিত মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমূলক সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন কুমিল্লা উঃ জেলা আওয়ামী যুবলীগের  সাবেক যুগ্ম আহবায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু ।

শুক্রবার (১১ আগষ্ট) বিকেলে দাউদকান্দিতে আমাকে জড়িয়ে বক্তব্য দিয়ে আমার বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার খোরশেদ আলম সাহেব সংবাদ সম্মেলন করেন।

আমি ফেসবুকে দেখলাম-দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার শ্রদ্ধেয় খোরশেদ আলম সাহেব সংবাদ সম্মেলনে কুমিল্লা -১ (দাউদকান্দি-তিতাস) আসনের মাননীয় সাংসদ মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূইয়ার বিরুদ্ধে কুৎটসা রটনা ও বিরুদ্ধাচারণের অভিযোগ এনেছেন। আর এর জন্য আমাকে দায়ি করে অশ্রাব্য ভাষায় আমাকে গালিগালাজ করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। এখন আমার প্রশ্ন হল- আমি কোন সভায়-মিটিংয়ে মাননীয় সাংসদকে নিয়ে বক্তব্য দিয়েছি। আপনি কি তা বলতে পারবেন ? আপনি একজন মুক্তিযোদ্ধা। আর মুক্তিযোদ্ধারা হল এ জাতির শ্রেষ্ঠ সন্তান। যারা না থাকলে এ স্বাধীন মাতৃভূমি আমরা দেখতে পারতাম না। আপনারা সর্বজন শ্রদ্ধার পাত্র। আমরা আপনাদের সম্মান করি। তাই কোন অভিযোগ উপস্থাপনের আগে তা বার বার যাচাইবাছাই করবেন। আপনারা যদি ভুল তথ্য জাতির সামনে তুলে ধরেন তাহলে আপনারা সবার সামনে বির্তকিত হবেন। আমরা চাই আপনারা দলমত নির্বিশেষে সবার কাছে বির্তকের উর্ধ্বে থাকেন। আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে অধ্যাবধি মুক্তিযোদ্ধাদের সম্মান ও শ্রদ্ধা করে আসছি। করোনা সংকটময় থেকে শুরু করে সব সময় মুক্তিযোদ্ধাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো । আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, এশিয়ার কিংবদন্তি রাজনীতিবিদ , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও উনার সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশের রাজনীতি করি। আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রাণ পুরুষ মানবিক যুবলীগের রুপকার বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ মহোদয়ের নির্দেশে জনগণের সেবায় নিয়োজিত। মানুষের জন্য আমার রাজনীতি। হিংসে-পরনিন্দা নির্ভর রাজনীতি আমি সব সময় ঘৃণা করি। আমার বিরুদ্ধে অপবাদ ছড়িয়ে কোন লাভ হবে না।

আমার নেতা কুমিল্লা-১ মাননীয় সাংসদ মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভুইয়াকে নিয়ে কেন বিরুপ মন্তব্য করবো ? তিনি একজন সম্মানী ব্যাক্তি, আমার একজন প্রিয় নেতা। আমি সবসময় প্রিয় নেতার মঙ্গল কামনা করি।

আর পড়তে পারেন