সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

একজন শিক্ষক কিভাবে এত বড় মিথ্যাবাদী হয়, তা মির্জা ফখরুলের কথা শুনলেই বুঝা যায়

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত আওয়ামীলীগের যত মানুষকে হত্যা করেছেন, ২০১৩-১৪ ও ১৫ সালে তথাকথিত আন্দোলনের নামে যত মানুষকে হত্যা করেছেন, এই পাপের দায়ভার বিএনপিকে বহন করতে হবে। স্বপ্ন দেখছেন, সরকারকে ধাক্কা দিয়ে ফেলে দিবেন। এটা কি কচু পাতার পানি, টলমল করে ধাক্কা দিলে পড়ে যাবে। এটা আওয়ামীলীগ সরকার। এ দলের শিকড় বাংলার মাটিতে অনেক গভীরে।

তিনি শনিবার দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা পরিষদ প্রাঙ্গণে সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ আরো বলেছেন, লন্ডন থেকে বাংলাদেশ কোন পথে যাবে এটা নতুন করে ফয়সালার প্রয়োজন নেই। সেই ফয়সালা ১৯৭১ সালে হয়ে গেছে। বিএনপি সমাবেশ করছে কথার ফুলঝুড়ি ছড়াচ্ছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে বলেন একজন শিক্ষক কিভাবে এত বড় নিলজ্জ্ব মিথ্যাবাদী হয়। তা মির্জা ফখরুলের কথা শুনলেই বুঝা যায়। সকাল বিকাল ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে মির্জা ফখরুলরা। সন্ত্রাসী তারেক রহমানকে কখনো বাংলাদেশের মানুষ ক্ষমতায় আনবে না।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ারের সভাপতিত্বে ওই সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু সহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। পরে ভার্চুয়ালি বক্তব্য রাখেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল এমপি।

আর পড়তে পারেন