রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার অপু বিশ্বাসকে খাওয়ালেন হারুন অর রশীদ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দুপুরের খাবার খাইয়েছেন ডিবিপ্রধান হারুন অর রশীদ। রোববার দুপুরে পাইরেসি ও সাইবার বুলিং বিষয়ে ডিবি অফিসে অভিযোগ করতে গিয়েছিলেন ঢালিউড কুইন খ্যাত এ অভিনেত্রী।

এর আগে গতকাল রাতে হঠাৎ করে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গিয়েছিলেন ঢাকাই সিনেমার এ নায়িকা। রাত সাড়ে ৮টার দিকে চুপিসারে থানায় যান তিনি। সেখানে কিছুটা সময় কাটিয়ে রাত ৯টার দিকে বেরিয়ে আসেন।

থানায় নায়িকার আগমনের বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম মিয়া। তিনি জানিয়েছেন, অপু বিশ্বাসের সঙ্গে তার আগে থেকেই পরিচয়। বিভিন্ন অনুষ্ঠানে নায়িকাকে দাওয়াত করেন তিনি। অপু বিশ্বাস থানার সামনে দিয়ে যাচ্ছিলেন। তাই তার সঙ্গে দেখা করে গেলেন।

থানায় নায়িকা কোনো আইনি বিষয়ে কথা বলেছেন কিনা, এ প্রশ্নের উত্তরে ওসি জানান, সৌজন্য সাক্ষাতের জন্য থানায় এসেছিলেন অপু বিশ্বাস। তাকে না জানিয়ে হঠাৎ করেই থানায় উপস্থিত হয়েছিলেন এ নায়িকা।

এসব বিষয়ে ঢালিউড কুইনের পক্ষ থেকে তেমন কোনো মন্তব্য মিলছে না। এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর দপ্তরে অপু বিশ্বাসের যাতায়াতকে ভিন্ন চোখে দেখছেন বিনোদনপ্রেমীরা। এমনিতেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে গত কয়েক সপ্তাহ ধরে অপু বিশ্বাসের জমে ওঠা রসায়ন অনেক গুঞ্জনের জন্ম দিয়েছে। ভক্তরা ভাবছেন, অতীত ভুলে ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া দেবেন অপু-শাকিব। আমেরিকায় দুই তারকার অবাধ ঘোরাঘুরি ভক্তদের সেই সন্দেহের গোড়া আরও মজবুত করেছে।

আর পড়তে পারেন