শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কচুয়ার সহদেবপুর পূর্ব ইউনিয়নে উম্মুক্ত বাজেট ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০১৮
news-image

মো. সালাউদ্দিন সোহাগ,কচুয়া ॥
চাঁদপুরের কচুয়া উপেজেলার ৪নং সহদেবপুর (পূর্ব) ইউনিয়ন পরিষদের ২০১৮-২০১৯ অর্থ বছরে সর্বমোট ১ কোটি ৪৪ লক্ষ ৩৫ হাজার টাকার বার্ষিক বাজেট (আয়-ব্যয়) ঘোষণা করা হয়েছে।

বুধবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সভাকক্ষে বাজেট ঘোষনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইউপি চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন সোহাগ। এ সময় ইউপি চেয়ারম্যান মো.ইমাম হোসেন সোহাগ বলেন, বিগত প্রায় ১৮ বছর ধরে এ ইউনিয়নবাসী দলীয় চেয়ারম্যান না থাকায় কাংখিত সেবা থেকে বঞ্চিত হয়েছিল। বিশেষ করে বাজেট অনূষ্ঠান কি ইউনিয়নবাসী তা কখনো জানতো না। আজ আমি আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর আমি আপনাদের সম্মানে উন্মুক্ত বাজেট ঘোষনা করলাম। তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে চেষ্টা করেছি, সেবা দানের মাধ্যমে আপনাদের পাশে থাকার। যতদিন বাঁচবো আপনাদের সেবা করে যাবো।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,ইউপি সচিব মৃনাল কান্তি পোদ্দার, সমাজ সেবক মো. খলিলুর রহমান, মো. কবির হোসেন মাষ্টার, পালাখাল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, ইউপি সদস্য মো. আব্দুল খালেক, মো. সফিউল খান, মো. নুরুল আমিন খোকন, লোকমান হোসেন ভূঁইয়া, জহিরুল হক, আব্দুল মান্নান মনু, ইকবাল হোসেন, জিলানী মিয়া প্রমুখ। এ সময় বিভিন্ন ইউপি সদস্যবৃন্দ, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন