শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কবরস্থানে ইয়াবা রেখে ব্যবসা, গোয়েন্দার হাতে আটক পুলিশ কনস্টেবল

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২২, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নোয়াখালীতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ইয়াবাসহ মো. শহীদুল ইসলাম (২৬) নামের এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে। তিনি কক্সবাজার জেলায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত। এ সময় তার কাছ থেকে ২ হাজার ৫৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বুধবার দুপুরে আটককৃত আসামিকে নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালী পৌরসভার জামতলা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

জেলা পুলিশ প্রশাসন জানায়, আটককৃত শহীদুল ইসলাম কক্সবাজার জেলার মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কর্মরত পুলিশ কনস্টেবল। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ ইয়াবা বিক্রির সময় ৪০০ পিস ইয়াবাসহ তাকে নোয়াখালী পৌরসভার জামতলা এলাকা থেকে হাতে নাতে গ্রেফতার করে।

পরবর্তীতে তার দেখানো মতে সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের উত্তর নারায়ণপুর গ্রামের ১টি কবরস্থান থেকে রাত সাড়ে ৮টার দিকে আরও ২ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে সে নিজেকে কক্সবাজার জেলায় কর্মরত পুলিশের কনস্টেবল হিসেবে স্বীকার করে।

নোয়াখালী পুলিশ পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

আর পড়তে পারেন