শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর নয় আপনাদের সেবক হতে চাই- তাহমিনা আক্তার লিন্ডা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৮, ২০২২
news-image

 

শাহ ইমরানঃ

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশনের তৃতীয় বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে মেয়র এবং কাউন্সিলর প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়।

নানারকম নির্বাচনী গান আর মাইকিংয়ে চলছে প্রচারণা। প্রার্থীরাও দিচ্ছেন নানারকম প্রতিশ্রুতি। তবে ব্যতিক্রমী প্রচারণার কারণে ইতোমধ্যে আলোচনায় এসেছেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯,২০,২১নং ওয়ার্ডের মহিলা কাউন্সিল প্রার্থী তাহমিনা আক্তার (লিন্ডা) চশমা প্রতিক নিয়ে।

বুধবার (৮ জুন) কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৯,২০,২১ নং ওয়ার্ডের আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী তাহমিনা আক্তার( লিন্ডা)

রাজাপাড়া, নেউরা, ইপিজেড পকেট গেইট, বাসায় বাসায় গিয়ে জনগণের সাথে হাত মিলান এবং ভোট চান তার জন্য। বিভিন্ন রাস্তার অলিগলিতে হাতে হ্যান্ডমাইক আর লিফলেট নিয়ে জনসংযোগ চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী তাহমিনা আক্তার লিন্ডা। রাস্তার মোড়ে মোড়ে সমবেত জনতার দৃষ্টি আকর্ষণ করে সালাম দিয়ে নিজের পরিচয় দিচ্ছেন এবং তার মার্কায় (চশমা মার্কায়) ভোট চাচ্ছেন। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে নিজের প্রতিশ্রুতির কথা জানিয়ে ভোটারদের হাতে তুলে দিচ্ছেন নিজের লিফলেট।

এ সময় তিনি বলেন- ক্ষমতা পেতে নয়, আপনাদের সেবা করতে এসেছি। কাউন্সিলর নয়, মানুষের সেবক হিসেবে থাকতে চাই। ওয়ার্ডবাসীর সুখ-দুঃখের ভার নিতে চাই। দুর্নীতিমুক্ত আধুনিক ওয়ার্ড হিসেবে রূপান্তর করতে চাই।

আর পড়তে পারেন