শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর সোহেল হত্যা: রিমান্ডে চার আসামির চাঞ্চল্যকর তথ্য

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৯, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দুজনকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় রিমান্ডে থাকা চার আসামি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) তাদের পাঁচদিনের রিমান্ড শেষে আদলতে হাজিরের সময় কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল দাস এ তথ্য জানান।

আসামিরা হলেন, নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের ছেলে আশিকুর রহমান রকি (৩২), সুজানগর পূর্বপাড়া এলাকার মৃত জানু মিয়ার ছেলে আলম (৩৫), একই এলাকার নূর আলীর ছেলে জিসান মিয়া (২৮) ও সংরাইশ এলাকার মঞ্জিল মিয়ার ছেলে মাসুম (৩৯)।

এসআই পরিমল দাস জানান, পাঁচ দিনের রিমান্ডে আসামিদের কাছ থেকে কাউন্সিলর হত্যার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সুষ্ঠু তদন্তের স্বার্থে এসব তথ্য প্রকাশ করা যাচ্ছে না। তবে তথ্যগুলো যাছাই বাছাই চলছে। আশা করছি এসব তথ্যে মামলার আগ্রগতি হবে।

এর আগে ২২ নভেম্বর বিকেল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে বসেছিলেন কাউন্সিলর সোহেল। এসময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনিসহ অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

ঘটনার পরদিন রাত সোয়া ১২টার দিকে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে মামলা করেন। এতে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়।

আর পড়তে পারেন