শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরীকে টানা তিন মাস গণধর্ষণের অভিযোগে আ’লীগের দুই নেতা গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৬, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ফেনীর দাগনভূঞায় এক কিশোরীকে (১৫) টানা তিন মাস গণধর্ষণের অভিযোগে আওয়ামী লীগের ২ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবারে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারবাল চিকিৎসক করিম মহাজন ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগের দিন বিকেলে নির্যাতিত ওই কিশোরীর মা বাদী হয়ে তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত হারবাল চিকিৎসক করিম মহাজন উপজেলার মাতুভুঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের মো. ইস্রাফিলের ছেলে। অপরজন বেলাল হোসেন ইয়াকুবপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের আবুল হাসেমের ছেলে।

ওই কিশোরীর মা মামলার অভিযোগে লিখেন, পৌরসভার ৩নং ওয়ার্ড বেতুয়া গ্রামের আলমগীরের বাসায় দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন তারা। দীর্ঘদিন ধরে নানা প্রলোভন দেখিয়ে তার মেয়েকে ধর্ষণ করে হারবাল চিকিৎসক করিম মহাজন।

অপরদিকে একা পেয়ে বেলাল হোসেনও গত তিন মাস ধরে তাকে ধর্ষণ করে আসছে। একপর্যায়ে কিশোরী গর্ভবতী হয়ে পড়লে করিম মহাজন কৌশলে গর্ভপাত করান। ঘটনা জানাজানি হলে বিষয়টি স্থানীয়ভাবে টাকা দিয়ে মীমাংসা করার চেষ্টা করা হয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ জানান, আসামীদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শুক্রবার কিশোরী মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে তাকে ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন