বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

’কুচ কুচ হোতা হ্যায় টু’তে থাকছে রণবীর-আলিয়া-জাহ্নবী!

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১১, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

বলিউডের ইতিহাসে অন্যতম ব্যবসাসফল সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’। এ সিনেমার মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন করণ জোহর।

মুক্তির প্রায় বিশ বছর পার হয়ে গেলেও এখন তরুণ প্রজন্মের কাছে এটি পছন্দের একটি সিনেমা। অনেকেই মনে করেন এই সিনেমার দ্বিতীয় কিস্তি নির্মাণ করা হলে তাও সুপারহিট হবে।

তবে যদি ‘কুচ কুচ হোতা হ্যায় টু’ নির্মিত হয়ে তাহলে করণ জোহরের পছন্দের তালিকায় কোন কোনো শিল্পী আছেন তা নিজে মুখেই জানালেন তিনি।

সম্প্রতি একটি রেডিও শোতে অতিথি হিসেবে আমন্ত্রণ পান করণ। সেখানে তাকে প্রশ্ন করা হয়, ‘কুচ কুচ হোতা হ্যায়’র সিকুয়েল নির্মাণ করলে এতে অভিনয়ের জন্য কাকে কাকে নেবেন তিনি।

উত্তরে ‘মাই নেম ইজ খান’খ্যাত নির্মাতা বলেন, যদি ‘কুচ কুচ হোতা হ্যায় টু’ নির্মাণ করি তাহলে রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুরকে নিয়ে কাজ করবো।

তবে সিনেমাটি কবে নির্মাণ করার ইচ্ছে আছে তার, সে বিষয় কিছু জানাননি করণ।

১৯৯৮ সালে ‘কুচ কুচ হোতা হ্যায়’ মুক্তি পায়। এতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল ও রাণী মুখার্জি। তিন বন্ধুর কাহিনী নিয়ে অসাধারণ এই ছবির মধ্য দিয়ে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর।

এদিকে করণ জোহরের প্রযোজনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অভিনয় করছেন টাইগার শ্রফ, অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া।

আর পড়তে পারেন