শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে আবারো সাংবাদিককে মারধর করলো ছাত্রলীগ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৫, ২০২০
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের হাতে মারধরের শিকার হয়েছেন সজীব বণিক নামে এক সাংবাদিক। তিনি দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি।

শনিবার (৪ জানুয়ারী) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে মারধরের শিকার হন সজীব।

আহত সজীবকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

জানা যায়, শনিবার রাতে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ২০৪ নম্বার রুমে সিট নিয়ে বাকবিতণ্ডা হয় সজীব বণিক ও ছাত্রলীগ কর্মী রাজু আহমেদের। এরই এক পর্যায়ে সজীবের জিনিসপত্র ভাঙচুর করতে শুরু করেন রাজু। এ সময় প্রতিবাদ করলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদস্য ও হল ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মিরাজ খলিফা, হলের যুগ্ম-সম্পাদক ইমতিয়াজ শাহরিয়া, ছাত্রলীগ নেতা রাজু আহমেদসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা রড দিয়ে সজীবকে মারধর করেন।

সজীব বণিক বলেন, মারধর করার সময় আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ছাত্রলীগ নেতারা। এছাড়া আগামীতে আমাকে দেখে নেবেন বলেও হুমকি দেন তারা। আমি হুমকির ঘটনায় আতঙ্কিত।

কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, কারো গাঁয়ে হাত তোলা চরম বেয়াদবি। কাউকে মারধর করা আমি কোনোভাবে সমর্থন করি না। যারা সাংবাদিককে মারধর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বিষয়টা আবাসিক হলের। হল প্রাধ্যক্ষের সঙ্গে আমি আলাপ করছি। রোববার সকালেই আমরা এ ব্যাপারে ব্যবস্থা নেবো।

আর পড়তে পারেন