শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় তরুণীর রহস্যজনক মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০২০
news-image

অনলাইন ডেস্ক:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে শারমীন আক্তার (১৬) নামের এক তরুনীর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত শারমিন আক্তার দৌলখাঁড় ইউনিয়নের ভোলাকোট গ্রামের অহিদুর রহমানের মেয়ে। সোমবার দুপুর ২টার দিকে ঘটনা ঘটে। তবে মৃত্যের কারণ নিয়ে রহস্য দেখা দিয়েছে। পরিবার সাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা ভিন্ন ভিন্ন করাণ উল্লেখ করছেন।

নিহতের পিতা অহিদুর রহমান বলেন, দুপুর ১২টার দিকে তার মেয়ে শারমীন বমি করতে ছিল তখন তারা তড়িঘড়ি করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    

নিহতের বুকে NR লেখা ছিল বলে ধারনা করা হচ্ছে প্রেমঘটিত কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে  হাসপাতালে পৌঁছানোর আগেই তরুনীর মৃত্যু হয় বলে দাবি করেন চিকিৎসকরা। নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার খায়ের মোহাম্মদ সোবহান অনিক বলেন, হাসাপালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

পরিবারের ভাষ্যমতে স্বাভাবিক মৃত্যু মনে হলেও লাশের ময়না তদন্ত করছে পুলিশ। ঘটনায় মৃত্যুটি রহস্যজনক মনে করছেন অনেকেই। নাঙ্গলকোট থানার উপপরিদর্শক মুহাম্মদ আনোয়ার খন্দকার বলেন, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছি, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। 

আর পড়তে পারেন