বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সাত বছর চাচির সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

দরিদ্র মাবাবার শেষ সম্ভল ছেলেটি হারিয়ে গেল চাচির কারণে। জোড় করে অবৈধ সম্পর্কে জড়িয়ে রাখতে অনেক প্রচেষ্টা করলেও, মৃত্যুই যেন তার জীবনে শান্তি নিয়ে এল।

 শনিবার (১৮ এপ্রিল) রাত আনুমানিক ৯টায় ছোটরা পশ্চিমপাড়া ঈদগাহ সংলগ্ন ভাড়া বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মিজানুর রহমান রাজিব (২৯) জাহাঙ্গির আলমের ছেলে মিজানুর রহমান রাজিব পেশায় মগবাড়ি মোড়ে চাপ দোকানদার ছিলেন।

 জানা যায়, ছোটরা সবুজবাগ লেনের আয়েশা আক্তার তার চাচি, সাত বছর যাবৎ রাজিবের সাথে জোড় করে অবৈধ সম্পর্কে জড়িয়ে রাখতে অনেক প্রচেষ্ঠা করে। আয়েশা আক্তার বিভিন্ন সময় প্রলোভন দেখিয়ে রাজিবেকে টাকা সম্পদ দেখিয়ে রাজিবের সাথে অবৈধ সম্পর্ক জড়িয়ে রাখার চেষ্টা করে। সর্বশেষ রাজিবকে বিয়ে করতেও দেয়নি চাচি আয়েশা আক্তার। আয়েশা আক্তার তার আপন চাচা প্রবাসী রাশেদ হোসেনের স্ত্রী। রাশেদ হোসেন নাঙ্গলকোট থানার পাটোরা গ্রামের ৯নং ওয়ার্ডের বাসিন্দা। রাজিবের ব্যবহৃত মোবাইলটি চাচি পূর্বেই জব্দ করে নেয়। যেই মোবাইল নাম্বারটি রাজিব ব্যবহার করতেন।

 সূত্রে জানা যায়, পূর্বে আজগর মিয়ার ছেলে শাহ্‌ আলম এর সাথে আয়েশা আক্তারের অবৈধ সম্পর্কে ধরা পড়লে এলাকাবাসী তাদের বিয়ে করিয়ে দেয়। এরপর তার অন্যদের সাথে অবৈধ সম্পর্কে জড়িত থাকায় ৮০হাজার টাকার বিনিময়ে তালাক হয়। পরে মৃত রাজিবের চাচা রাশেদ হোসেনের সাথে বিবাহ হয়।

 আত্মহত্যার পূর্বে রাজিবের ছোট ভাই সাজ্জাত এর মোবাইল সংযুক্ত কানে হেড ফোন লাগানো ছিল।

 কুমিল্লা কোতয়ালী থানার ওসি তদন্ত বিল্লাল হোসেন ঘটনাস্থলে এসে মৃত্যুর আলামত সংগ্রহ করে, তার মাবাবার জবান বন্দি রেকর্ড করে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আর পড়তে পারেন