শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার গলিয়ারা ইউপি নির্বাচন; ৫ জন গুলিবিদ্ধসহ ৭ জন আহত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

গোলাগুলি, কেন্দ্র দখল, হাত বোমা বিস্ফোরণ, ভাংচুরের মধ্য দিয়ে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের নির্বাচন শুরু হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর-২০১৯) সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে। এছাড়া শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে দু’পক্ষের গোলাগুলিতে ৫ জন আহত হয়েছে। তারা সকলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুভপুর কেন্দ্রের কৃষনগর গ্রামের ভোটারদের ভোট গ্রহণ করা হচ্ছে না বলে অভিযোগ রয়েছে। যশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৪ নং বুথের সকল ভোটারদের বেলা ৯ টার পূর্বে কেন্দ্র থেকে বিদায় করে দেওয়া হয়েছে।

আহত আবুল বাশার পিতা হাজী আবদুল আজিজ অভিযোগ করেন, তার ছেলে কেন্দ্র যাওয়ার পথে মেম্বার প্রার্থী জিয়া উদ্দিন ( ফুটবল মার্কা)র সমর্থকরা মেম্বার প্রার্থী (মোরগ) মামুনুর রশিদের সমর্থকদের গুলি করে। এতে ৫ জন  গুলিবিদ্ধসহ ৭ জন আহত হয়।

যশপুর কেন্দ্রের প্রিজাইডিং  অফিসার বিজয় কুমার দাস বলেন, ভোট কেন্দ্রের মধ্যে কোন সমস্যা হয়নি। বাহিরে হলে হতে পারে। ভিতরে খুব সুন্দর ভাবে ভোট হচ্ছে।

শুভপুর কেন্দ্রের প্রিজাইডিং  অফিসার বলেন, নিরপেক্ষভাবে ভোট গ্রহণ হচ্ছে।  অামরা যথাযথ ভাবে দায়িত্ব পালনের চেষ্টা করছি।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার নাছির উদ্দিন চৌধুরী বলেন, এখন পর্যন্ত কোথাও অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। যদি কোন অনিয়মের খবর পাই, সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন