বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দুই উপজেলায় র‌্যাবের অভিযানে ৫ মাদক কারবারি আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৯, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম ও মেঘনা উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে ৮৪ কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

৮ মার্চ রাতে চৌদ্দগ্রামের নোয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ১৯ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। সে উপজেলার জামপুর নোয়াবাজার গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মোঃ ফারুক হোসেন (২৬)।

পৃথক আরেকটি অভিযানে ৯ মার্চ সকালে মেঘনা উপজেলার বড় সোনারগাঁও এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৬৪ কেজি গাঁজাসহ ৪ জন মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার সদর উপজেলার মাস্টারপাড়া গ্রামের মৃত বিশু ওরাও এর ছেলে লাবণ ওরাও (৩২), একই উপজেলার সিত্রাপাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে হিরা মন্ডল (৩০), ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ সবুজ (৩৯) এবং কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দেউস গ্রামের নুরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান (২২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ জয়পুরহাট, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে পৃথক থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

 

আর পড়তে পারেন