শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় শিশু ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী জেলহাজতে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ায় তৃতীয় শ্রেণীর এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে খোকন মিয়া (৫৫) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। শিশুটিকে ওই দিন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়।

গ্রেফতার খোকন মিয়া কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার সিদলাই ইউনিয়নের পোমকাড়া গ্রামের বাসিন্দা। একই দিন বিকালে খোকনকে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠান।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ে। খোকন মিয়া তাদের গ্রামের একটি মাজারের পাশে একটি দোকান বসিয়ে সেখানে ব্যবসা করেন। গত ২২ জুন বিকালে ওই শিশুটিকে ডেকে নেয় খোকন। এ সময় দোকানের আশপাশে কেউ ছিল না। তাকে দোকানের পিছনে নিয়ে ছুরির ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে মেয়েটি বাড়িতে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ব্রা‏হ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। শিশুটি কিছুটা সুস্থ হয়ে তার মা ও বাবাকে বিষয়টি অবহিত করে।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে খোকন মিয়ার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় শনিবার সকালে ধর্ষণের মামলা দায়ের করেন। পরে পুলিশ একই দিন দুপুরে খোকনকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

ব্রা‏হ্মণপাড়া থানার ওসি মাহমুদুল হাসান রুবেল বলেন, তৃতীয় শ্রেণির ছাত্রীকে পরপর দুইদিন জোরপূর্বক ধর্ষণের অভিযোগে শনিবার সকালে মামলা হয়েছে। ওই মামলায় অভিযুক্ত খোকন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার হওয়া ওই শিশুকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

আর পড়তে পারেন