শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার সদর দক্ষিণে প্রায় ২ হাজার ইয়াবাসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১২, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার সদর দক্ষিণ হতে ট্রাকে করে পরিবহনকালে ১ হাজার ৯২৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১১ ডিসেম্বর ভোররাতে জেলার সদর দক্ষিণ উপজেলার নূরজাহান হোটেলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাকে করে ইয়াবা পরিবহনকালে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ সময়ে উক্ত ট্রাক তল্লাশি করে ১ হাজার ৯২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন কক্সবাজার জেলার উখিয়া থানার রাজাপালং গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে সৈয়দ হামজা (২৫) বর্তমানে মকবুল হোসেন (শ্বশুর) এর বাড়ি চান্দিনার লাজুর গ্রামে । অপর আসামি জেলার চান্দিনা থানার মুরাদনগর (মধ্যপাড়া) গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে মোঃ জুয়েল (১৯)।

প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশেরবিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

উক্ত বিষয়ে কুমিল্লার সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন