রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার হোমনায় বিদ্যুৎপৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

 

মো. শাহ আলমঃ
শিম পাড়তে গিয়ে কুমিল্লার হোমনায় বিদ্যুতের তারে জড়িয়ে মো. সিয়াম আহম্মেদ (১৪) নামে নবম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে।

রবিবার সকালে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের রামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সে দুলালপুর চন্দ্রমনি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও রামপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, ওই দিন সকালে সে শিম পাড়ার উদ্দেশ্যে পাশের বাড়ির একটি টিনের ঘরের চালায় উঠে। এ সময় চালার পাশ দিয়ে টানা বিদ্যুতের তারে জড়িয়ে ধাক্কা খেয়ে আছড়ে নিচে পড়ে যায়। স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত ডাক্তার সুব্রত দেব তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার হোমনা সার্কেল মো. সাইফুর রহমান আজাদ বলেন, প্রাথমিকভাবে দুর্ঘটনা বলেই মনে হচ্ছে। যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি -০৩ এর ডিজিএম মো. আজিজুর রহমান সরকার বলেন, শিম পাড়তে গিয়ে সে অসাবধনতাবশত তারে জড়িয়ে নিহত হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিদ্যুৎ পরিবাহী তার নিরাপদ দূরত্বেই ছিল।

আর পড়তে পারেন