রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ৩ উপজেলায় পৃথক অভিযানে মাদকসহ ৬ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৫, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সদর, সদর দক্ষিণ ও চৌদ্দগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৩৬ বোতল ফেন্সিডিল ও ৪৪ কেজি গাঁজাসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ১৪ মার্চ বিকালে চৌদ্দগ্রাম উপজেলার পূর্বপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা ৯৫ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার তেলিহাটি (মধ্যমপাড়া) গ্রামের মোঃ আলকাছ মিয়া এর ছেলে মোঃ মানিক মিয়া (২৩) এবং একই উপজেলার কাদৈর পূর্বপাড়া (সুবর্ণপুর) গ্রামের মোঃ মফিজুর রহমান এর ছেলে মোঃ রুবেল হোসেন (২০)।

পৃথক অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ১৪ মার্চ বিকালে কুমিল্লা সদরের টিক্কারচর ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে ৪১ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন মনতলা গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে মোঃ রাজু (৩৬)।

পৃথক অন্য আরেকটি অভিযানে র‌্যাব এর একটি আভিযানিক দল গত ১৪ মার্চ রাতে কুমিল্লার সদর দক্ষিণের নন্দনপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২৪ কেজি গাঁজাসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মহিলা মাদক ব্যবসায়ী হলেন কুমিল্লার সদর দক্ষিণের চৌয়ারা (পশ্চিমপাড়া) গ্রামের মৃত. মন্নানের মেয়ে সেলিনা বেগম (৪৩)।

পৃথক অপর একটি আরেকটি অভিযানে র‌্যাব এর একটি আভিযানিক দল গত ১৪ মার্চ রাতে সদর দক্ষিণের উত্তর আশ্রাফপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার পশ্চিম দেওভোগ গ্রামের আব্দুল মোতালেব মোঃ রুমান (২৪) এবং চৌদ্দগ্রাম থানার কোমারডোগা (পূর্বপাড়া) গ্রামের মীর অহিদুর রহমানের ছেলে মীর মিজানুর রহমান (৪০)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন