শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় আসবাবপত্রের ভিতর ঢুকিয়ে মাদক পাচাঁর, পৃথক অভিযানে ৬ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৫, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সদর ও সদর দক্ষিণে পৃথক তিনটি অভিযান পরিচালনা করে সাড়ে ৯০ কেজি গাঁজা ও ১২ বোতল বিদেশী মদসহ ৬ জন মাদক পাচাঁরকারিকে আটক করেছে র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ২৪ ডিসেম্বর রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় আসবাবপত্রের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় সাড়ে ৫৫ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন ঠাকুরগাঁ জেলার হরিপুর থানার বনগা কালিতলা গ্রামের আব্দুল আজিজের ছেলে জোবেদ আলী (৪৫), একই গ্রামের আব্দুল জলিলের ছেলে আশ্রাফুল হক (২২) ও মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮)।

পৃথক অন্য আরেকটি অভিযানে র‌্যাব এর একটি আভিযানিক দল গত ২৪ ডিসেম্বর রাতে সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী’কে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন কক্সবাজার সদর থানার দক্ষিণ রুমালিয়ারছড়া গ্রামের জাকির আহমদের ছেলে মোঃ নাসির (৩০) ও নীলফামারী জেলার জলঢাক থানার কিশামত বটতলা গ্রামের আজগর আলীর ছেলে মোঃ ফরহাদুল ইসলাম (৪২)।

পৃথক আরেকটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ২৪ ডিসেম্বর রাতে সদরের অরন্যপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ কেজি গাঁজা ও ১২ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আবুল হাশেম’কে (৪০) আটক করে।

আটক হওয়া আবুল হাশেম কুমিল্লা সদরের রাজমঙ্গলপুর গ্রামের কালু মিয়ার ছেলে ।

এই তিনটি ঘটনায় সদর দক্ষিণ মডেল ও কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন