শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় গালমন্দ করায় চালককে পিটিয়ে হত্যা করলো হেলপার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৯, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্ক:
মা’কে নিয়ে গালমন্দ করায় কার্ভাডভ্যান চালক’কে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করে হেলপার রাশেদুল ইসলাম রাশেদ (২৪)। গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজারে এ ঘটনা ঘটে।
হত্যার ৪৮ ঘন্টার মধ্যে বুড়িচং থানার পুলিশ অভিযান চালিয়ে জয়নাল হাওলাদারের ছেলে ঘাতক রাশেদকে তার বাড়ী শরিয়তপুর জেলার ডামুড্যার থানাধীন দশমনতারা গ্রাম থেকে আটক করে।
রবিবার বিকেল সাড়ে তিনটায় কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদে এসব তথ্য জানান।
সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, গত ২৬ ডিসেম্বর ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার নিমসার বাজারে থামানো একটি কাভার্ডভ্যান থেকে চালকের পিছনের সিটে কম্বলে মোড়ানো একটি লাশ উদ্ধার করি। পরে পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় দুটি টিম গঠন করে নিরবচ্ছিন্ন অভিযান শুরু করি। আমরা জানতে পারি লাশটি ওই কাভার্ডভ্যান চালক আলাউদ্দিনের। নিহত আলাউদ্দিন লক্ষীপুর জেলাধীন কমলনগর থানার চর কাদিরা গ্রামের নসু মিয়ার ছেলে।
পরে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র ও পরিদর্শক তদন্ত সাফায়েত হোসেনকে নিয়ে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা টিমের সহযোগিতায় বুড়িচং থানার উপ-পরিদর্শক নন্দন চন্দ্র সরকার অভিযান চালিয়ে ঘাতক রাশেদকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাশেদ হত্যাকান্ডের কথা স্বীকার করে। তবে কেন এই হত্যাকান্ড এ প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, ঘাতক রাশেদের অসংলগ্ন কথার কারনে সুস্পষ্টভাবে বলা যাচ্ছে না কি কারনে চালক আলাউদ্দিনকে হত্যা করা হয়েছে। তবে চালকের সাথে থাকা ৩১ হাজার টাকা নিয়ে যায় ঘাতক রাশেদ।
এদিকে সংবাদ সম্মেলন শেষে ঘাতক রাশেদের সাথে কথা বলার এক পর্যায়ে সে জানায়, চালক আলাউদ্দিন কথা কাটাকাটির একপর্যায়ে রাশেদের মা কে নিয়ে গালমন্দ করে। সহ্য করতে না পেরে রাশেদ লোহার রড দিয়ে পিটিয়ে চালক আলাউদ্দিনকে হত্যা করে কম্বল মুড়িয়ে লাশ কাভার্ডভ্যানে রেখে পালিয়ে যায়।

এদিকে সংবাদ সম্মেলনের পরে ঘাতক রাশেদকে আদালতের মাধ্যমে কারগারে প্রেরণ করা হয়। এ খুনের সাথে আর কারো কোন সংশ্লিষ্টতা আছে কিনা এ বিষয়ে পুলিশ খতিয়ে দেখছে বলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন জানান।

আর পড়তে পারেন