শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় নারীর নগ্ন ছবি তুলে চাঁদা চাওয়ার অভিযোগে ছাত্রলীগের ওয়ার্ড সভাপতি আটক

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৩, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় নগ্ন ছবি তুলে চাঁদা চাওয়ার অভিযোগে ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাজু আহাম্মদকে আটক করেছে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ।

ক্ষতিগ্রস্থ নারীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২২ জানুয়ারী) রাতে কুমিল্লা সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাজুকে আটক করা হয়। তার বিরুদ্ধে পর্ণগ্রাফী ও চাঁদা দাবির অভিযোগ এনে মামলা হয়েছে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক( এস আই) মোঃ ফারুক জানায়, অভিযুক্ত রাজু আহাম্মদ ৩ লক্ষ টাকা চাদাঁ দাবি করে তারই খালাতো বোনের কাছে। অন্যথায় নগ্ন ছবি ফেইসবুকে দিয়ে দিবে বলে হুমকি প্রদান করে।

ওই নারীর নাম না প্রকাশ না করার শর্তে পুলিশ কর্মকর্তা জানান, ওই মহিলা আমাদের থানায় অভিযোগে জানান, এক মাস আগে চিকিৎসা করাতে ভারতে যান তিনি, ছবিতে পড়া জামা কাপড় সেখানেই ব্যবহার করেন এবং ছবিগুলো ওই হোটেলেরই। তার সাথে ভারতে যায় খালাতো ভাই রাজু আহাম্মেদ। হোটেলের এক কক্ষে থাকে দুজন। রাতে ঘুমন্ত অবস্থায় কোন এক সময় এমন ছবি নেয়া হয়েছে।

রাতে রাজুকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার কথা স্বীকার করে রাজু জানায়, আপন খালাতো বোনের সাথে ভারতে চিকিৎসা করাতে যান রাজু। হেটেলের একই কক্ষে অবস্থান করলে রাতে এই ছবিগুলো মোবাইলে নেই। পরে দেশে এসে বিভিন্ন নাম্বার দিয়ে ছবি ফেইসবুকে দিব বলে ৩ লক্ষ টাকা দাবি করি।

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে কুমিল্লা ছাত্রলীগের এক দায়ীত্বশীল নেতা জানান, এরকম ঘটনার কথা শুনেছি, সত্য হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাহ উদ্দিন জানান, এ বিষয়টি নিয়ে তদন্ত চলছে। আটক হওয়া রাজু ছাত্রলীগের রাজনীতি করে কি না জানি না।

আর পড়তে পারেন