শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় প্রভাষকের মৃত্যুর ঘটনায় স্বামীর আত্মসমর্পণ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৮, ২০২২
news-image

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লায় অগ্নিদগ্ধ হয়ে প্রভাষক তাহমিনা মুনার (৩২) মৃত্যুর ৪ দিন পর স্বামী সুমন সালাউদ্দিন আদালতে আত্মসমর্পণ করেছেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) কুমিল্লার আদালতে তিনি আত্মসমর্পণ করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান ও কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক হানিফ সরকার বলেন, সুমন সালাউদ্দিনের আদালতে আত্মসমর্পণের খবর পেয়েছি। তদন্তের জন্য সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। পরের শুনানিতে রায় দেবেন আদালত।

কোর্ট পরিদর্শক মুজিবুর রহমান বলেন, মুনার স্বামী সুমন সালাউদ্দিন আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তবে রিমান্ডের খবর পাইনি। তিনি আমাদের হেফাজতে আছেন।

এর আগে বুধবার (৭ সেপ্টম্বের) রাতে মুনার ভগ্নিপতি তারেকুল ইসলাম বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিহত মুনা কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন। তিনি নগরীর পাথুরিয়াপাড়া এলাকার মো. ইউনুসের মেয়ে। অভিযুক্ত সুমন সালাউদ্দিন জেলার চান্দিনা উপজেলার হারং ভূঁইয়া বাড়ির বাসিন্দা।

গত ২৯ আগস্ট রাতে নগরীর রেইসকোর্সের ভাড়া বাসায় গ্যাসের আগুনে দগ্ধ হন মুনা। এ সময় তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল ও পরে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

২০১৫ সাল থেকে তিনি কুমিল্লা মডেল কলেজে প্রভাষক হিসেবে নিয়োজিত ছিলেন। ১১ বোনের মধ্যে মুনা ছিলেন ১০ম। তার দুই বছর তিন মাসের একটি কন্যা সন্তান রয়েছে। তার মৃত্যুতে জেলাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আর পড়তে পারেন