সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০২০
news-image

 

বুড়িচং প্রতিনিধি:

সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার কংশনগর বাজার সংলগ্ন পশ্চিম সিংহ এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ। খবর পেয়ে কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তানভির সালেহিন ইমন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পি.পি.এম. সঙ্গে উপস্থিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর বাজার এলাকা পশ্চিম সিংহে মহাসড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তি (৪৫)-কে দূর্বৃত্তরা হত্যা করে লাশ ফেলে যায়। সকালে মোবাইল ফোনে খবর পেয়ে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির এস.আই. নন্দন চন্দ্র সরকার, এ.এস.আই. জহিরুল ইসলাম, নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এস.আই. নন্দন চন্দ্র সরকার জানান উদ্ধার অজ্ঞাত ব্যক্তির শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে রাতের যেকোন সময় ওই ব্যক্তিকে অন্য কোথাও হত্যা করে লাশটি এখানে ফেলে দিয়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল তানভির ইমন সালেহিন, বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পি.পি.এম., জেলা সি.আই.ডি. একটি বিশেষ টিম এবং কুমিল্লা পিবিআই এর টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পি.পি.এম. বলেন রাতে যে কোন সময় অজ্ঞাত ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে কুমিল্লা-সিলেট মহাসড়কের পূর্ব পাশের্^ ফেলে দিয়ে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধিন রয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশি তদন্ত চলছে।

আর পড়তে পারেন