রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীর তিন প্রতিষ্ঠান‌কে জ‌রিমানা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৬, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কুমিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে নগরীর নিউমা‌র্কেট ও রানীর বাজার এলাকায় বাজার ম‌নিট‌রিং কার্যক্রম প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।

এ সময় এ সকল এলাকার অন্তত অর্ধশতা‌ধিক নিত‌্যপ‌ণ্যের দোকান, ফা‌র্মেসী ও কস‌মে‌টিক‌সের দোকান তদা‌রকি করা হ‌য়। বা‌ণিজ‌্য মন্ত্রণালয় থে‌কে নির্ধা‌রিত প‌ণ্যের (আলু, দে‌শি পেয়াজ, ডিম ও ভোজ‌্যতেলের) মূল‌্য সম্প‌র্কে অব‌হিত করা হ‌য়। ভোক্তা ও ব‌্যবসায়ী‌দের স‌চেতন কর‌তে হ‌্যান্ড মাইকের মাধ‌্যমে প্রচারণা চালা‌নো হ‌য়।

কুমিল্লা নগরীর তিন প্রতিষ্ঠান‌কে জ‌রিমানা

ভোক্তা অধিকার বিরোধী কর্মকা‌ণ্ডের সা‌থে জ‌ড়িত থাকার অভি‌যো‌গে ৩‌টি প্রতিষ্ঠান‌কে ৭ হাজার টাকা জ‌রিমানা করা হয় এবং অন‌্যদের সতর্ক করা হ‌য়। জ‌রিমানাকৃত প্রতিষ্ঠানগু‌লো যথাক্রমে মেসার্স সি ফোরাকে ২ হাজার টাকা, র‌কিব মে‌ডি‌কেল হল‌কে ৪ হাজার টাকা এবং দে‌লেয়ার স্টোর‌কে ১ হাজার টাকা। সকাল ১০টা থে‌কে সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ তদার‌কি কার্যক্রমে স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টরি একে আজাদ, নিউমা‌র্কেট ও রানীর বাজার ব‌্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

আর পড়তে পারেন