শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরে অস্ত্রসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৫, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সদরে অস্ত্রসহ রাজু (২৪) ও সুজন (২৩) নামের ২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১টি এলজি, ১টি এক নলা বন্দুক ও ২ রাউন্ড তাজাঁ কার্তুজ উদ্ধার করা হয়।

বুধবার (৫ জুলাই) বিকেল ৫ টায় কুমিল্লা র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার ভোররাত ৪ টায় সদর উপজেলার চ¤পক নগর এলাকা হতে অস্ত্রসহ তাদের আটক করে।

আটক হওয়া মোঃ রাজু কুমিল্লা জেলার সদর উপজেলার ধর্মপুর কলেজ রোডের হাজী আলী মিয়ার বাড়ির মৃত. শামসু মিয়ার ছেলে এবং অপর সন্ত্রাসী মোঃ সুজন মিয়া বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার নোয়াপাড়া এলাকার মোঃ আলম মিয়ার ছেলে। তারা দুইজন বর্তমানে ধর্মপুর কলেজ রোডের হাজী আলী মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন।
র‌্যাব-১১, সিপিসি-২ সূত্র জানায়, সদরের ধর্মপুর সাতরা চ¤পকনগর গ্রামের ফারুক হোসেনের এর ভাড়া বাসায় অপরাধ সংঘটনের জন্য অস্ত্রশস্ত্র নিয়ে আসামীদ্বয় অবস্থান করছে খবর পেয়ে । র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে তাদের আটক করে।
২০১৭ সালের জানুয়ারি মাসে এই চক্রের শীর্ষ সন্ত্রাসী আশিক ও সালাহ উদ্দিন কালুকে তাদের গ্রুপের ৭ সদস্যসহ মোট ৯ জন সন্ত্রাসীকে ৭টি অস্ত্রসহ গ্রেফতার করে কুমিল্লা র‌্যাব।

কুমিল্লা র‌্যাব আরো জানায়, আটক হওয়া মোঃ রাজু ও মোঃ সুজন মিয়া এলাকার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তারা বর্তমানে জেল হাজতে থাকা তাদের লিডার আশিক ও সালাহ উদ্দিন কালুর নির্দেশে এলাকার অস্ত্র ব্যবসা, চাঁদাবাজি, দখলদার, ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিল। র্দীঘ দিন যাবৎ র‌্যাব তাদের উপর নজরদারি করে আসছিল।
ই-মেইলে ছবি আছে

আর পড়তে পারেন