বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরে নবম শ্রেণির ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্ম হ ত্যা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৭, ২০১৯
news-image

 

সাকিব আল হেলালঃ
কুমিল্লা আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় ৯ম শ্রেণির শিক্ষার্থী সিনথিয়া (১৪) নামে এক ছাত্রীর ঝুঁলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সিনথিয়া আক্তার(১৪) উপজেলার নোয়াপাড়া মধ্যে পাড়া এলাকার মৃতঃ জহিরুল ইসলাম ও আলেয়া বেগম এর কন্যা।  সিনথিয়া নোয়াপাড়া হাই স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী ছিলো।

ঘটনার বিবরণে সিনথিয়ার প্রতিবেশী ডাঃ ওবায়দুল হক জানান, বাড়ির ভাড়াটিয়া রব মিয়ার ভাতিজা বালুতুপা এলাকার রাকিব (১৫) এর সাথে সিনথিয়ার প্রেমের সম্পর্ক ছিলো। বিষয়টি জানতে পেরে মা আলেয়া বেগম দুপুরে মেয়েকে মারধর করেন। এতে অভিমান করে দুপুরেরর কোন এক সময় নিজের ঘরে সিলিং ফ্যানের সাথে ঝুঁলে আত্মহত্যা করে।  বাবা মারা যাওয়ায় সিনথিয়ার মায়ের সাথে তার চাচার ২য় বিয়ে হয়। ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। পরে রব মিয়ার ভাগিনা রাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। প্রতিবেশীরা বিভিন্ন কথা বললেও তা সত্যি নয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে।

আর পড়তে পারেন