শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত ২ মাদক ব্যবসায়ির ভিডিও

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গেল রাত পৌনে ১টার দিকে জেলার ভারতীয় সীমাান্তবর্তী সদর উপজেলার বিবির বাজার অরণ্যপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এসময় কোতয়ালী মডেল থানার পরিদর্শক রুপ কুমারসহ অন্তত ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিসহ একটি রিভলবার, একটি পাজারো জিপ, ৫০ কেজি গাঁজা এবং ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সীমান্ত এলাকা থেকে মাদক পাচার হচ্ছে এমন খবরে জেলার সহকারী পুলিশ সুপার তানভীর সালেহীন ইমনের নেতৃত্বে পুলিশের একাধিক টিম ওই এলাকায় অভিযান চালায়। রাত পৌনে ১টার দিকে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় মাদক ব্যবসায়ী শরীফ পিয়ার আলী ও সেলিম গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক শরীফ ও পিয়ারকে মৃত ঘোষণা করেন।

নিহত শরীফ জেলার সদর দক্ষিণ উপজেলার মহেষপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মাদক মামলা রয়েছে। অপর নিহত পিয়ার আলী আদর্শ সদর উপজেলার শুভপুর গ্রামের আলী মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ১৩টি মাদকের মামলা রয়েছে।

আহত মাদক ব্যাবসায়ী সেলিম কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

আর পড়তে পারেন