সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমেক হাসপাতালে চিকিৎসকের হাতে লাঞ্চনার শিকার ২ সাংবাদিক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৮, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গৃহকর্ত্রী দ্বারা নির্যাতিত এক শিশুর ভিডিও বক্তব্য নিতে গিয়ে ডা. আবু জাফর সানির হাতে লাঞ্ছিত হয়েছেন যমুনা টেলিভিশনের কুমিল্লা ব্যুরো রিপোর্টার খোকন চৌধুরী ও ক্যামেরাপার্সন কামরুল ইসলাম। বুধবার (১৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ডা. আবু জাফর সানি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক হিসেবে কর্মরত।

ভুক্তভোগী সাংবাদিক খোকন চৌধুরী জানান, খবর সংগ্রহকালে হঠাৎ ডা. আবু জাফর সানি এসে আমার সঙ্গে অশালীন আচরণ শুরু করেন। এরপর তিনি কর্মচারীদের নিয়ে ধাক্কাতে ধাক্কাতে আমিসহ আমার ক্যামেরাপার্সন কামরুল ইসলামকে ওই ওয়ার্ড থেকে বের করে দেন। তাদের এমন অশালীন আচরণের ভিডিও ধারণ করা হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত ডা. আবু জাফর সানির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী বলেন, সরকারি একটি অনুষ্ঠানে ছিলাম ঘটনার সময়। খবর পেয়ে হাসাপাতালে এসে খোঁজখবর নিয়েছি এবং ওই সাংবাদিকের সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কুমিল্লার কর্মরত সকল সাংবাদিকরা। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

আর পড়তে পারেন