শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুসিক নির্বাচন থেকে সরে দাড়ালেন ইমরান খান

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৬, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতকে সমর্থন দিয়ে  নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দিলেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরান সিআইপি।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেল সাড়ে ৩ টায় কুমিল্লা চেম্বারস অব কর্মাসের মিলনায়তনে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। পরে তিনি জেলা রির্টানিং কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

সংবাদ সম্মেলনে মাসুদ পারভেজ খান ইমরান  জানান, আমি দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলাম। কিন্তু যে কোন কারণেই হোক আমি মনোনয়ন পাই নি। রিফাত সাহেব দলীয় মনোনয়ন পাওয়ার পর আমাদের একবারও ডাকে নি। কুমিল্লাবাসি সিটিতে বিকল্প ক্লিন ইমেজের লোক দেখতে চান। জনগণ ও আমাদের নেতাকর্মীর চাপে পড়ে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করি। পরবর্তীতে আওয়ামীলীগের কেন্দ্রীয় হাইকমান্ড আমাকে ও আমার বোনকে ঢাকায় ডেকে নেয়। আমাদের সাথে তাদের অনেক কথাবার্তা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমার একমাত্র অভিভাবক শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে নৌকার প্রার্থীর প্রতি সমর্থন করে নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

এ সময় ইমরান খান ও তাঁর নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

 

আর পড়তে পারেন