শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রামে-গঞ্জে সব মানুষের কাছে যেতে হবে এবং দলকে শক্তিশালী করতে হবে – কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এমরান হোসেন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর জাতীয় ছাত্রসমাজের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এমরান হোসেন মিয়া।

শুক্রবার সন্ধ্যায় ছেংগারচর পৌরসভার নবাবনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন (বোর্ড স্কুল) চৌরাস্তা মোড়ে জেলা ছাত্রসমাজের আহ্বায়ক সোহরাব মিয়াজীর সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক জহির হোসেনের সঞ্চালনায় পৌর ছাত্রসমাজের সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় জাপার প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, চাঁদপুর জেলা জাপার যুগ্ম আহ্বায়ক মো. নুরুজ্জামান প্রমুখ। আলোচনা সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়।

কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এমরান হোসেন মিয়া বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতায় যাওয়ার জন্য সাংগঠনিকভাবে জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য পার্টির নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। আগামীতে জাতীয় পার্টি এককভাবেই নির্বাচন করবে। এজন্য তৃনমূল থেকে শুরু করে দলের সকলকে ঐক্যবদ্ধ ও প্রস্তুত হতে হবে। গ্রামে-গঞ্জে সব মানুষের কাছে যেতে হবে এবং দলকে শক্তিশালী করতে হবে। পরিবর্তন মানে বিএনপি নয়, পরিবর্তন মানেই জাতীয় পার্টি। জাতীয় পার্টি দেশের কল্যানে রাজনীতি করে। আমরা দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন করেছি। যা আর কেউ করতে পারেনি। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে প্রশাসনিক সংস্কারেরও ঘোষণা দিয়ে তিনি বলেন, আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা করব। নির্বাচন ব্যবস্থাকে পরিবর্তন করব। উপজেলা ব্যবস্থাকে আমরা আরো কার্যকর করা হবে।

আর পড়তে পারেন