শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরের তরুণ নির্মাতা সাংবাদিক অপুর পরিচালনায় অচিরেই আসছে একাধিক শর্টফিল্ম

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুরের উদীয়মান সাংস্কৃতিক কর্মী ও তরুণ নাট্য নির্মাতা সাংবাদিক সাইদ হোসেন অপুর পরিচালনায়, এ এইচ নূর আলম সরকারের অসাধারণ লেখা গল্প এবং জনপ্রিয় অভিনেতা বরিশালের বাদল শিকদারের একাধিক শর্টফিল্ম অচিরেই আসছে অপু মিডিয়া জোনের ব্যানারে।

ইতিমধ্যে ঢাকার রূপগঞ্জ ও তার আশেপাশের এলাকায় জাহাঙ্গীর গাজীর ক্যামেরায় এই শর্টফিল্ম গুলোর চিত্র ধারন সম্পন্ন হয়েছে।

এতে অভিনয় করেছেন কমেডি কিং ও চলচ্চিত্র অভিনেতা বাদল শিকদার, টিভি নাট্য অভিনেত্রী রানু বেগম, আর এস ফয়সাল, আশা মনি, ইমান হোসেন, সালাউদ্দিন খান, জেনিয়া জেনি, ফারুক রাজ ও রবিউল মোহাম্মদ।

শুটিংয়ের সার্বিক তত্ত্বাবধানে ও সহকারী পরিচালক হিসেবে ছিলেন মোঃ জুয়েল হোসাইন।

শর্ট ফিল্মগুলো সম্পর্কে পরিচালক সাইদ হোসেন অপু বলেন, নূর আলম সরকার অসাধারন কিছু গল্প লিখেছেন যা দর্শকদের মন ছুঁয়ে যাবে। পূর্বের চেয়ে দর্শকরা এই নাটকগুলোতে আরো বেশি আনন্দ উপভোগ করতে পারবে। তিনি বলেন, আগামী মাসের মাঝামাঝি সময়ে মাহে রমজান ও ঈদের নাটকসহ বিভিন্ন বিষয়ের উপর সমাজ সচেতনতামূলক একাধিক শর্টফিল্মের শুটিং শুরু করবো।

উল্লেখ্য : এই উদীয়মান তরুণ নির্মাতা সাইদ হােসেন অপু সরাসরি দৈনিক চাঁদপুর দর্পণ ও অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুরে সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘ কয়েক বছর ধরে চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িয়ে আছেন। তিনি চাঁদপুর মেঘনা থিয়েটারের একজন প্রতিষ্ঠিতা সদস্য, বি ভয়েজ সাংস্কৃতিক সংগঠনের সাধারন সম্পাদক, ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনের সহ- সভাপতি, অনন্যা নাট্যগােষ্ঠীর সদস্য, তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের সদস্য এবং দোয়েল সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি স্বপ্নকুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযােদ্ধা মােহন বাঁশি সৃতি সংসদের সহ সাংগঠনিক সম্পাদক, নতুন কুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের সাবেক যুগ্ম সম্পাদক এবং বর্ণমালা থিয়েটারের একজন সদস্য হিসেবে সম্পৃক্ত ছিলেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি একজন অভিনেতা হিসেবে সুপরিচিত।

অপু মিডিয়া জোনের পরিবেশনায় নাটকগুলো দেখতে দর্শকদের প্রতি অনুরোধ জানিয়েছেন সাংবাদিক সাইদ হোসেন অপু।

আর পড়তে পারেন