শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে দাঁড়িয়ে থাকা আনন্দ পরিবহন বাসে আগুন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৬, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

চাঁদপুর শহরের বাসস্ট্যান্ডে পার্কিংয়ে থাকা আনন্দ পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার (৬ জানুয়ারি) ভোরে এই ঘটনা ঘটে।

এ সময় গাড়ি থেকে লাফিয়ে নামার সময় চালক নাসির উদ্দিন (৫৫) ও হেলপার মো. খোকন (৪৫) আহত হয়েছেন। এর মধ্যে আগুনে শরীরের কিছু অংশ পুড়ে যাওয়ায় হেলপার মো. খোকনকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর উত্তর ফায়ার সার্ভিস স্টেশনের উপপরিচালক সানোয়ার হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ততক্ষণে বাসের সিট ও গ্লাস আংশিক পুড়ে গেছে। তদন্তের পর বলা যাবে কীভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, আহত চালক ও হেলপারের ভাষ্যমতে, কয়েল থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তারপরও তদন্ত করা হচ্ছে।

এ বিষয়ে জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজি বলেন, বাসের মালিকপক্ষ আমাদের জানিয়েছে দুর্বৃত্তরা বাসে অগ্নিসংযোগ করেছে। এতে পুরো বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। অন্যদিকে চালক ও হেলপার জানিয়েছে কয়েল থেকে আগুনের সূত্রপাত। তাই বিষয়টি নিয়ে পুলিশের পাশাপাশি আমরাও তদন্ত করছি।

আর পড়তে পারেন