শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় অবরোধের দ্বিতীয় দিনেও মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান উপজেলা আ’লীগের

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৬, ২০২৩
news-image

 

চান্দিনা  প্রতিনিধি:

সারাদেশে বিএনপি’র ডাকা অবরোধের প্রতিবাদে সোমবার (৬ নভেম্বর) দ্বিতীয় দিনেও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা অংশের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে শান্তি সমাবেশ ও অবরোধের বিরুদ্ধে মিছিল করে চান্দিনা উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সোমবার সকাল থেকে মহাসড়কে উপজেলার মাধাইয়া বাস স্ট্যান্ড ও কাঠেরপুল এলাকায় অবস্থান নেয় তারা। চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি’র নেতৃত্বে ওই কর্মসূচি পালন করে তারা।

এতে বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার।

এসময় উপস্থিত ছিলেন- চান্দিনা পৌরসভার মেয়র আলহাজ্ব শওকত হোসেন ভূইয়া, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শাহাদাৎ মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আহাম্মদ খালেদ, অধ্যাপক হেদায়েত উল্লাহ্, কোষাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক পৌর কাউন্সিলর মো. আবদুর রব, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবি ছিদ্দিক, দপ্তর সম্পাদক বশির আহম্মেদ সরকার, মাধাইয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান অহিদ উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি আবদুল জলিল, সহ-সভাপতি কাউন্সিলর আক্তার আহমেদ নাদিম, কাজী শামসুল আলম মন্টু, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আবদুস ছালাম, মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যাপক মাসুমুর রহমান মাসুদ, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. সেলিম ভুঁইয়া, মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ইমাম হোসেন ফরিদ, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, পৌর কাউন্সিলর মো. নজরুল ইসলাম, কাজী তোফায়েল আহমেদ জনি, পৌর যুবলীগ সভাপতি মো. জাকির হোসেন সরকার, সহ-সভাপতি মো. সোহাগ মিয়া, উপজেলা তাতীলীগ আহবায়ক আবদুল হালিম, মহিচাইল ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. ইসমাইল, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কাজী ইয়াসিন আহমেদ অভি প্রমুখ।

আর পড়তে পারেন