শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় উপজেলা আওয়ামী লীগের হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০২৩
news-image

চান্দিনা প্রতিনিধি:

সারাদেশে বিএনপি-জামায়াত এর ডাকা হরতালের প্রতিবাদে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা অংশে হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

রবিবার (২৯ জুন) সকালে চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি’র নেতৃত্বে ওই মিছিল ও শান্তি সমাবেশ করে তারা। মিছিলটি মহাসড়কের কাঠেরপুল থেকে শুরু হয়ে উপজেলা গেইট হয়ে চান্দিনা উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চান্দিনা মহিলা কলেজের সামনের সড়কে শান্তি সমাবেশ এর মধ্য দিয়ে শেষ হয়।

এতে অন্যদের বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ ভূইয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান, স্বাস্থ্য ও জনসংখ্যা এবি ছিদ্দিক, কোষাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক বশির আহম্মেদ সরকার, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি কাউন্সিলর আক্তার আহমেদ নাদিম, যুগ্ম-সাধারণ সম্পাদক সুরুজ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আবদুস ছালাম, মো. মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যাপক মাসুমুর রহমান মাসুদ, পৌর যুবলীগ সভাপতি মো. জাকির হোসেন সরকার, ॥বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সেলিম ভুঁইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম, মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ইমাম হোসেন ফরিদ, পৌর কাউন্সিলর মো. নজরুল ইসলাম, কাজী তোফায়েল আহমেদ জনি, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কাজী ইয়াসিন আহমেদ অভি, সাবেক সহ-সভাপতি সাকিব মাহমুদ ভূইয়া তানিন প্রমুখ।

আর পড়তে পারেন