শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতঘরে হামলা-ভাঙচুর

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২১
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার বাড়েরা গ্রামের মরহুম গনি মিয়া মেম্বারের বাড়ির মো. আবু হানিফসহ তার প্রতিবেশীদের বসত ঘরে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে।

এই ঘটনায় মো. জামাল হোসেন (৩০) নামের একজনকে পিটিয়ে আহত করা হয়। আহত জামাল কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে বাড়েরা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

মঙ্গলবার (৪ মে) রাতে হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় মো. আবু হানিফের স্ত্রী মর্জিনা আক্তার মুন্সি বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে ১৭-১৮ জনকে আসামী করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহারে জানা যায়, গাড়ীর ড্রাইভিং শিখানো কে কেন্দ্র করে রুহুল আমিন ও সাইদুল ইসলামের বাকবিতন্ডা হয়। এসময় উপস্থিত থাকা মো. আবু হানিফ এর ছেলে আরাফাত আলী রাফি উভয় পক্ষকে থামানোর চেষ্টা করে। এরই জের ধরে মঙ্গলবার (৪ মে) রাতে আবু রায়হান এর নেতৃত্বে ১৭-১৮ জন দুষ্কৃতকারী আরাফাত আলী রাফি ও তার আশে-পাশে প্রতিবেশীদের বসত ঘরে হামলা চালায়। এসময় তারা মোবাইল সেট ও নগদ অর্থসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করা হয়।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, হামলার ঘটনা শুনেছি। মামলা দায়ের করা হয়েছে, তদন্ত চলছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন