শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় প্রাইভেটকার ও সিএনজি অটোরিকসার সংঘর্ষ, নিহত ২

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩, ২০২২
news-image

 

চান্দিনা  প্রতিনিধি:
কুমিল্লার চান্দিনায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলে মানসিক ভারসাম্যহীন এক পথচারীসহ সিএনজি অটোরিক্সার চালক নিহত হয়েছে।

মঙ্গলবার (২ মে) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক সোহেল (৩৫) চান্দিনা উপজেলার বাসিন্দা ও মানসিক ভারসাম্যহীন পথচারী মুরাদনগর উপজেলার পাহারপুর গ্রামের নাজমা বেগম (৪৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাধাইয়া বাস স্টেশন এলাকায় নবাবপুর সংযোগ সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিক্সায় থাকা সিএনজি চালক ও মহাসড়কের পাশে বসে থাকা মানসিক ভারসাম্যহীন নারী নিহত হয়। দুর্ঘটনায় অটোরিক্সা ও প্রাইভেটকারটি দুমড়ে মুচরে যায়। এতে প্রাইভেটকার চালক জাকির হোসেন (৪০) আহত হয়। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মো. মাসুদ আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে দুইজনের মরদেহ পেয়েছে। সকালে পরিবারের কাছে মরদেহগুলো হস্তান্তর করেছি। ঢামেকে থাকা আহত রোগীর আর কোন তথ্য পাইনি।

আর পড়তে পারেন