রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চারজনের বিরুদ্ধে অভিযোগ অপু বিশ্বাসের, থানায় জিডি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইউটিউবে ‘অপমানজনক’ মন্তব্য করে ভিডিও বানিয়ে ছড়ানোর অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এ ছাড়াও ডিবি অফিসে লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি।

গতকাল রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা কার্যালয় ও সন্ধ্যায় ভাটারা থানায় জিডি করেন চিত্রনায়িকা অপু। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, উভয় জায়গা থেকেই অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে তাকে।

জিডির বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ভাটারা থানার ওসি এবিএম আসাদুজ্জামান। তিনি জানিয়েছেন, সন্ধ্যায় থানায় গিয়েছিলেন অপু বিশ্বাস। ফেসবুকে কুরুচিপূর্ণ এবং অপমানজনক বক্তব্য দেওয়া হয়েছে বলে থানায় জানিয়েছেন চিত্রনায়িকা। চারটি লিংক সংযুক্ত করে জিডি করেছেন অপু।

অপু বিশ্বাস আরও জানিয়েছেন, ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদ তাকে অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন।

ঢালিউড কুইনের ভাষ্য, দেড়-দুই বছর ধরে তার বিরুদ্ধে ভিডিও বানিয়ে এবং ফেসবুকে নানান অপমানজনক মন্তব্য করে যাচ্ছেন কেউ কেউ। এতে সামাজে ও পারিবারে তার সম্মান নষ্ট হচ্ছে বলে মনে করেন তিনি। কিছু মানুষ অনেক আগে থেকেই তার বিরুদ্ধে এসব করছেন। প্রথম দিকে এসবে গুরুত্ব দেননি তিনি। এখন বাধ্য হয়েই জিডি ও অভিযোগ করেছেন অপু বিশ্বাস।

আর পড়তে পারেন