শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চিকিৎসক জহিরুল হকের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৪, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

চিকিৎসক ডা. জহিরুল হকের হত্যার ইন্ধনদাতা  সিলভার ডেভেলপমেন্টের চেয়ারম্যান ফারুক আহমেদ ও সালাউদ্দিন মোর্শেদ ভূঁইয়া ওরফে পাপ্পুসহ সকল আসামিদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৪ অক্টোবর) কুমিল্লা নগরীর কান্দিরপাড়ের  টাউন হল গেইটের সামনে  রেসকোর্স এলাকার সিলভার শাপলা টাওয়ার এর সদস্যগণ ও দূর্গাপুর এলাকার সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  মানববন্ধনে সিলভার শাপলা টাওয়ার এর সভাপতি মোঃ সেলিম উল্লাহ সেলিম, সাধারণ সম্পাদক জাকির হোসেন কাজলসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর সকালে ঢাকায় ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডা. জহিরুল হক মৃত্যুবরণ করেন। এর আগে গত ২২ অক্টোবর দুপুরে কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় শাপলা টাওয়ারের পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে ডা. জহিরুলকে ছুরিকাঘাত করা হয়। আহত জহিরুলকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়, তবে কুমেকে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আটক পাপ্পুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডা. জহিরুল  হকের স্ত্রী ফারহানা আফরিন হিমি বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা করেন। আসামিরা হলেন সালাউদ্দিন মোর্শেদ ভূঁইয়া ওরফে পাপ্পু ও তার স্ত্রী সুমী, ছেলে আরহাম ও আহনাফ এবং সিলভার ডেভেলপমেন্টের চেয়ারম্যান ফারুক আহমেদ।

আর পড়তে পারেন