বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ইয়াবা সেবনরত ইউপি সদস্যকে এক বছরের কারাদন্ড

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে ইয়াবা সেবনের দায়ে এক ইউপি সদস্যসহ দুই ইয়াবা সেবনকারীকে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার কনকাপৈত ইউনিয়নের হিঙ্গুলা গ্রামে এ দন্ডাদেশ দেওয়া হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন, কনকাপৈত ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. জালাল উদ্দিন সজিব ও তার সহযোগী একই গ্রামের আনিছুজ্জামানের ছেলে মনিরুজ্জামান নাছিম। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মঞ্জুরুল হক।

কনকাপৈত পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে দেড়টার দিকে ইউপি সদস্য জালালের সহাযোগী উপজেলার কনকাপৈত হিঙ্গুলা গ্রামের মনিরুজ্জামানের বাড়িতে অভিযান পরিচালানা করা হয়। এ সময় ইয়াবা সেবনরত অবস্থায় ইউপি সদস্য জালাল ও মনিরুজ্জামান নাছিমকে আটক করা হয়। এ সময় ঘটানস্থল থেকে ইয়াবা সেবনের সরঞ্জামসহ জব্দ করা হয়। এ ঘটনায় বিকেল ৪টায় চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মঞ্জুরুল হক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুইজনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মঞ্জুরুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই মাদক সেবনকারীকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে বলে তিনি জানান।

আর পড়তে পারেন