শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে কনকাপৈত ইউনিয়নে ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে কনকাপৈত ইউনিয়নের ৯নং ওয়ার্ড ও মরকটা রাবেয়া আরশাদ উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় হাজী মনির উদ্দীন আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনকাপৈত ইউপি চেয়ারম্যান মো. জাফর ইকবাল। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ্ আল ফরিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইসমাঈল হোসেন শাকিলের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. শাহ্ আলম পাটোয়ারী, সাধারণ সম্পাদক মাস্টার ওয়ালী উল্লাহ্, আ’লীগ নেতা সম্পাদক নুরুল আমিন নুরু, কাজী আবুল খায়ের, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. ফারুক হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন শাহীন, সিনিয়র সহ-সভাপতি সোহেল মেম্বার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন ভুট্টু, ইউপি সদস্য ফারুক বেপারী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম মজুমদার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদ রেজাউল হক মিন্টু, ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন মুন্না, একরামুল হক শামীম, কাজী শাহ্ আলম, ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি নুরুল হাসান প্রভাত, যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক সম্রাট প্রমুখ।

কনকাপৈত ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কাজী মেহরাব হোসেন প্রান্তকে সভাপতি ও শেখ ফরিদ ফয়সালকে সাধারণ সম্পাদক এবং রাবেয়া আরশাদ উচ্চ বিদ্যালয়ে কায়ছার আহমদ ইমনকে সভাপতি ও জুবায়ের হোসেনকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

আর পড়তে পারেন