রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে দিনমজুরকে পিটিয়ে হ’ত্যা, গ্রেফতার ২

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১২, ২০২৩
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে জাকির হোসেন প্রকাশ শীতল (৪৫) নামে এক দিনমুজুরকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় নিহতের বড় ভাই দুলাল মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১১ ঘটিকার সময় ভিকটিম জাকির হোসেন শীতল উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের মেষতলা গ্রামের উত্তর পাড়ায় মুন্সীরহাট ডিগ্রি কলেজ সংলগ্ন নূর নবীর চা দোকানে চা পান করতে যান। এ সময় পূর্ব শত্রুতার জেরে মেষতলা গ্রামের মোস্তফার ছেলে জাকির হোসেন (৩২), চা দোকানদার নূর নবীর ছেলে সালমান (১৬), দুদু মিয়ার ছেলে খোকন প্রকাশ শিকদার (৪৮), খোকন প্রকাশ শিকদারের ছেলে নয়ন (১৫) ও বাহার মিয়ার ছেলে তারেক (১৭) অজ্ঞাতনামা আরো কয়েকজন লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জাকির হোসেন শীতলের উপর হামলা চালায়। হামলায় রক্তাক্ত জখমসহ গুরুতর আহত হন শীতল। পরে প্রাণে বাঁচার লক্ষ্যে পালিয়ে ঘটনাস্থল ত্যাগ করে স্থানীয় মাইন উদ্দিন নামে এক ব্যক্তির বাড়ির উঠোনে গিয়ে পানি পানি বলে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়ে যান শীতল। চিৎকার শুনে ওই বাড়ির লোকজন ঘর থেকে বের হয়ে পানি নিয়ে এসে দেখে জাকির হোসেন শীতল মারা গেছে। সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম থানার এসআই মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তরের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই দুলাল মিয়া বাদী হয়ে শনিবার বিকালে জাকির হোসেন শীতলের স্ত্রী সুরমা বেগম ও মেয়ে স্বপ্না আক্তারের উপস্থিতিতে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় তারেক ও নয়ন নামে দুই আসামীকে আটক করেছে পুলিশ।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী বলেন, ‘মুন্সীরহাটের মেষতলায় জুয়া খেলার সন্দেহে হামলায় দিনমুজুর জাকির হোসেন শীতল হত্যার ঘটনায় নিহতের ভাই থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় তারেক ও নয়ন নামে দুই আসামীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

আর পড়তে পারেন