রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই, পুলিশসহ আহত ৪

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৬, ২০২৩
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের উপর হামলা চালিয়ে এক আসামীকে ছিনতাই করে নিয়েছে সন্ত্রাসীরা। হামলায় ৩ পুলিশসহ ৪ জন আহত হয়েছে।

আহতরা হলেন, কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: আজিম উদ্দিন, মো: জাকির হোসেন, কনস্টেবল আবু সিদ্দিক ও গাড়ী চালক সাইফুল ইসলাম। আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যায় চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ‘কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আজিম উদ্দিন ও জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামের হাজী আবুল হাশেম ডিলার এর ছেলে একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী কাজী এমদাদকে আটক করে। এ সময় আসামীর বড় ভাই কাজী ইকবাল হোসেনের নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী মোটরসাইকেলযোগে এসে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে আসামীকে ছিনতাই করে নিয়ে যায়। হামলায় ৩ পুলিশ সহ চারজন আহত হয়েছে। পরে পুলিশের অপর একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতরা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন। ছিনতাইকৃত আসামী সহ হামলার ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন