শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ অস্ত্রসহ দুই ডাকাত আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০১৭
news-image

 

মোঃ বেলাল হোসাইন,চৌদ্দগ্রামঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় দেশী-বিদেশী কয়েকটি অস্ত্র, পাসপোর্ট, মোবাইল সেট ও নগদ টাকাসহ দুই ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (৫ জুন) বিকেলে চৌদ্দগ্রাম সার্কেলের এএসপি মেহেদী হাসান ও চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল এ বিষয়টি নিশ্চিত করেছেন ।

আটক হওয়া ডাকাতরা হলেন, উপজেলার গুণবতী ইউনিয়নের পরিকোট গ্রামের আহসান উল্যাহর পুত্র ফাহাদ উল্লাহ দোলন(২২) ও ঝিকড্ডা গ্রামের আবুল খায়েরের পুত্র সাইফুল হক শাকিল(২৪)।

চৌদ্দগ্রাম থানা পুলিশ জানান, সোমবার ভোররাতে ঝিকড্ডা গ্রামের শাহীনের বাড়িতে ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত শাহীন পালিয়ে যায়। তাৎক্ষণিক পুলিশ তার সহযোগী দোলন ও শাকিলকে আটক করে।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী শাহীনের ঘরে তল্লাশী চালিয়ে ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ১১ রাউন্ড কার্তুজসহ দুইটি পাইপগান, দুইটি খেলনার পিস্তল, দুইটি রামদা, একটি ছোরা, তিনটি লোহার পাত, একটি ক্যামেরা, একটি কম্পিউটার সিপিইউ, ২৯টি মোবাইল সেট, চারটি পাসপোর্ট, নগদ ৩৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আটককৃত দুই ডাকাত ও পলাতক শাহীনের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

ই-মেইলে ছবি আছে
০১৬৭৬-৩২৭৫০৪

আর পড়তে পারেন