সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছেলেকে বাঁচাতে গিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানের হাতে নিহত হলেন বাবা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৮, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

সাতক্ষীরার তালা সদরের নলবুনিয়া বিলে ছেলেকে বাঁচাতে গিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ও তার সমর্থকদের মারপিটে নিহত হয়েছেন লুৎফর নিকারী নামে এক মাছ ব্যবসায়ী।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, জিজ্ঞাসাবাদের জন্য উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে আটক করা হয়েছে। পরবর্তীতে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

নিহত লুৎফর নিকারী (৬৫) তালা সদরের জেয়ালা নিকারীপাড়ার মৃত আইজুল নিকারীর ছেলে। আর আটক মশিয়ার রহমান সরদার তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।

স্থানীয় সূত্রে জানা যায়, নলবুনিয়া বিলের সরকারি খালে মাছ ধরছিলেন লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী। ওই খালের সঙ্গে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মাছের ঘেরের ভেড়ী রয়েছে। খাল থেকে ধরে সেলিমকে আটকে রাখেন মশিয়ারের সহযোগী রনি। এরপর সরদার মশিয়ার ঘটনাস্থলে পৌঁছে বারুইহাটি গ্রামের রনি, ওই গ্রামের মোসলেম শেখের ছেলে তুহিন শেখসহ তিনজন মিলে তাকে মারপিট করেন।

ছেলেকে মারপিটের ঘটনা শুনে বাবা লুৎফর নিকারী ঘটনাস্থলে দৌড়ে যান। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি তাকেও মারপিট করেন। পরে গ্রামবাসী গিয়ে লুৎফর রহমানকে মৃত অবস্থায় দেখতে পায়। সেলিমকেও তার পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়।

আর পড়তে পারেন