শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জানুয়ারির প্রথম সপ্তাহে খেলা হবে : ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৭, ২০২৩
news-image

মো: ইমতিয়াজ আহমেদ :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে, ডিসেম্বরে। খেলা হবে অক্টোবরে। খেলা হবে জানুয়ারির প্রথম সপ্তাহে। এক তৃণমূল হয়েছে, সামনে আরো তৃ্ণমূল আসছে।

বুধবার বিকেল ৫টায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টঙ্গী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের জানান, ‘ঢাকা দখল কে করবে সময় বলবে। ফখরুল ইদানিং কান্নাকাটি করছেন। এত কান্না কোথা থেকে আসে? ৪৮ মিনিটও খালেদা জিয়ার জন্য আন্দোলন করতে পারলেন না।’

আমেরিকাকে ইঙ্গিত করে তিনি জানায়, ‘আগে নিজের ঘর সামলান। ট্রাম্পকে সামলাতে পারেন না আবার আমাদের সামলাবেন কি করে?’

চলতি মাসের ২৮ তারিখ বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করা হবে জানিয়ে কাদের বলেন, ‘উন্নয়নের প্রতীক নৌকা।’ আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে তিনি সকলের সমর্থন কামনা করেন।

সমাবেশে সভাপতিত্বে করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অ্যাডভোকেট আজমত উল্লাহ খান।

অনুষ্ঠান উপস্থাপনা করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউল্লাহ মন্ডল।
সমাবেশে বিশেষ অতিথি বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আব্দুর রহমান, সিমিন হোসেন রিমি এমপি গাজীপুর-৪, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল- আলম হানিফ এমপি, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও মির্জা আজম এমপি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি, গাজীপুর-১, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি গাজীপুর-২, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি বেগম সামসুন নাহার ভুঁইয়া।

আর পড়তে পারেন