শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা পরিষদ নির্বাচনঃ ভাল অবস্থানে চৌদ্দগ্রামে টিউবওয়েল প্রতিক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০২২
news-image

 

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল:

আগামী ১৭ অক্টোবর কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে চৌদ্দগ্রাম ওয়ার্ড থেকে এলাকাবাসীর সমর্থনে প্রার্থী হয়েছে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এমরানুল হক কামাল (ভার্ড কামাল)।নির্বাচনের তফসিল ঘোষণার আগে থেকেই ভোটারদের দ্বারে দ্বারে ঘুরেছেন এবং ভোট প্রার্থনা করছেন তিনি।

চৌদ্দগ্রাম ওয়ার্ডকে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে এলাকাবাসীর দাবি পূরণের লক্ষ্যে প্রার্থী এমরানুল হক কামাল ( ভার্ড কামাল) কে সদস্য হিসেবে নির্বাচিত করার জন্য চলছে সর্বস্তরের জনগণ ভোটার ও নেতা কর্মীদের উৎসাহ উদ্দীপনা৷

টিউবওয়েল প্রতীক পাওয়া ভার্ড কামাল বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই, আমার প্রিয় চৌদ্দগ্রাম ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো, আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের বাতিঘর সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি’র পাশে থেকে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে অংশ নিবো। আমি নির্বাচিত হওয়ার পর জেলা পরিষদ থেকে যে সকল বরাদ্দ আসবে সব চৌদ্দগ্রামের উন্নয়নে বিলিয়ে দিবো, যদি ঘাটতি থাকে নিজের ব্যক্তিগত তহবিল থেকে দান করবো। রাস্তাঘাট, পুল কালভার্ট, মসজিদ, মক্তব, কবরস্থান, গাইডওয়াল নির্মাণসহ যাবতীয় উন্নয়ন কাজ করবো। তিনি এক আলাপচারিতায় বলেন, আমি যদি নির্বাচনে আপনাদের মহামূল্যবান ভোটে জয়ী হতে পারি তাহলে নিজের জীবনের বিনিময়ে হলেও সমাজের নিরীহ গরিব মানুষের পাশে দাঁড়াবো, মাদকমুক্ত একটি আধুনিক ওয়ার্ড করার অঙ্গীকার নিয়ে নির্বাচনী যুদ্ধে টিউবওয়েল প্রতীক নিয়ে মাঠে রয়েছেন এমরানুল হক কামাল ( ভার্ড কামাল) অসহায় মানুষের পাশে থাকার মূল লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছেন।

আর পড়তে পারেন