রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাবি ছাত্রকে কুপিয়ে জখম করেছে বখাটে ছাত্ররা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৯, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

মাদারীপুরের শিবচরে প্রাইভেট পড়ানোকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যোলয়ের মেধাবী ছাত্র আহসান হোসেনকে কুপিয়ে জখম করেছে ছাত্ররা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৮ এপ্রিল রাতে টিউশনি করে বাড়ি ফেরার পথে তার ওপর হামলা চালায় বখাটে ছাত্ররা।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত আহসান হোসেন বাবা মারা যাওয়ার পর থেকে নানার বাড়িতে থেকে টিউশনি করে নিজের পড়ার খরচ ও সংসারের খরচ চালান। মঙ্গলবার ছাত্রদের সুবিধার্থে শিক্ষক আহসান হোসেন দুটি ব্যাচ করে দেন। সেই ব্যাচে যারা বেশি মেধাবী তাদের একটি ব্যাচ এবং যারা একটু কম মেধাবী তাদের আরেকটি ব্যাচ করেন।

সেই ব্যাচ নিয়ে ভিন্নমত প্রকাশ করে কয়েকজন বখাটে ছাত্র। রাত ১১টার সময় ইউনিয়নের সরকারের গ্রাম থেকে টিউশনি করে ফেরার পথে ওই ছাত্ররা শিক্ষকের ওপর হামলা চালায়। এ সময় গুরুতর রক্তাক্ত অবস্থায় আহসানকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে পাঠান।

বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আ. বারী উকিল জানান, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ওই শিক্ষকের মাথায় গুরুতর আঘাত ও রক্তাক্ত অবস্থায় থাকায় তাকে দ্রুত ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। আহত শিক্ষক সুস্থ হলে বিস্তারিত ঘটনা শুনে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন