বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাস বিএনপির সুপারসিক্স কমিটির নির্বাচন ১৮ জানুয়ারী

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারীঃ
জেলার তিতাস উপজেলা বিএনপির কাউন্সিলে সুপার সিক্স ৬ টি পদে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে  দুটি প্যানেলে মনোনয়ন সংগ্রহ করেছেন দলটির ১৩ জন নেতা।

শুক্রবার উপজেলার গাজীপুরস্থ তিতাস নিবাস নামে বিএনপির অস্থায়ী কার্যালয়ে থেকে প্রার্থীরা এ মনোনয়ন সংগ্রহ করেছেন।

সভাপতি পদে সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন সরকার, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. মোয়াজ্জেম হোসেন সেলিম, সিনিয়র সহ-সভাপতি পদে সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ আলী হোসেন মোল্লা ও মাহবুব সরকার এবং সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক ওসমান গনি ভূইয়া, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মেহেদি হাসান সেলিম ও হাজী মো.মোবারক হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কুমিল্লা উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি মো.মোয়াজ্জেম হোসেন মুন্সি ও আবু নাসের ভূইয়া, সাংগঠনিক সম্পাদক-১ পদে মো. জহিরুল ইসলাম জাদু মোল্লা ও তিতাস উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল আহম্মেদ সাংগঠনিক সম্পাদক-২ পদে মো. কাজী কবির হোসেন সেন্টু ও মুকবুল হোসেন সরকার দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন। আগামী ৭ জানুয়ারী মনোনয়নপত্র জমার শেষদিন, ৯জানুয়ারী মনোনয়নপত্র প্রত্যাহার ও প্রতিক বরাদ্দ এবং ১৮ জানুয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
প্রধান নির্বাচন কমিশন উপজেলা বিএনপির সাবেক সহ- সভাপতি এমদাদ আখন্দ জানান, ৪ জানুয়ারী পর্যন্ত আমরা মনোনয়নপত্র বিক্রি করবো।

সম্পূর্ণ গনতান্ত্রিক প্রক্রিয়ায় দলের নেতা নির্বাচন করার লক্ষে ভোটার(কাউন্সিলর) তালিকা সম্পন্ন করা হয়েছে।

আর পড়তে পারেন